রিয়েল এস্টেটের মাঠে আপনি একজন নবীন বা অভিজ্ঞ ব্যক্তি হোন না কেন, ইউএসবিসিসিআই রিয়েল এস্টেট এক্সপো ২০২৪ আপনার জন্য আনছে এক অভূতপূর্ব মেলবন্ধন। এই এক্সপোটি প্রদান করবে এক অনুপম অভিজ্ঞতা যা আপনার পেশাগত জীবনে এক নতুন দিগন্ত উম্মোচনে সাহায্য করবে।

এক্সপোর জন্য নির্ধারিত তারিখ হলো ১৮ই মে, ২০২৪। তাই, এই অনন্য সুযোগকে হাতছাড়া করার ঝুঁকি নিয়ে বসে না থেকে আজই আপনার ক্যালেন্ডারে চিহ্নিত করে নিন। নিউ ইয়র্ক লাগুয়ার্দিয়া এয়ারপোর্ট ম্যারিয়টে এদিন আপনি খুঁজে পাবেন আপনার সম্ভাব্য ব্যবসায়িক পার্টনার, ভবিষ্যৎ প্রজেক্টের ধারণা, এবং হতে পারে আরো বেশি।

এক্সপোর অংশ হিসাবে থাকছে বিভিন্ন মূল্যবান সেশনসমূহ যা শিল্পের বিশেষজ্ঞদের দ্বারা আলোচিত হবে। প্রতিটি সেশন কিন্তু আলাদা আলাদা বিষয়ে জোর দিবে যা আজকের বিশ্বে রিয়েল এস্টেটের সাথে জড়িত। আপনি হয়তো চাইবেন জানতে কিভাবে প্রযুক্তি আপনার ব্যবসায়িক সফলতাকে গতিশীল করতে পারে, বা নতুন বাণিজ্যিক প্রবণতাগুলি কি এবং সেগুলোকে সামলে সফল হওয়ার উপায়গুলি কি, এসব তথ্য আপনি পাবেন এই এক্সপোতে।

আজ থেকে স্পনসর এবং প্রদর্শক হিসাবে স্পেস বুকিং শুরু হয়েছে এবং স্লটগুলি দ্রুতই শেষ হতে চলেছে। এছাড়াও, এই ইভেন্টের অ্যাডমিশন একেবারেই ফ্রি, তাই এক্সপো উপভোগ করার সুযোগ এখনো মিস করবেন না।

এর অধিকন্তু, আপনি যদি একজন প্রথম সময়ের গৃহক্রেতা, বা ইসলামিক ফাইন্যান্সিং নিয়ে আগ্রহী, বা কম করের আইনি কৌশল জানতে চান, তাহলে এই এক্সপো হবে আপনার জন্য এক অভিজ্ঞানের মাঠ।

এই ইভেন্ট হবে আপনার জন্য এমন একটি প্রাঙ্গণ যেখানে জ্ঞান আদান-প্রদান, শিক্ষা, এবং সহযোগিতার মাধ্যমে ব্যবসা গড়ে তোলা নিশ্চিত। তাই আপনার কেরিয়ারকে এক নতুন উচ্চতায় নিতে ইউএসবিসিসিআই রিয়েল এস্টেট এক্সপো ২০২৪-এ যোগদান করুন।

আপনার ফ্রি টিকিট বা অতিরিক্ত তথ্যের জন্য, দয়া করে ইভেন্টের ওয়েবসাইট পরিদর্শন করুন: https://usbccirealestateexpo.org/ticket/

এই ইভেন্টের অংশ হিসেবে আপনি নিশ্চিত একটি নতুন সম্প্রীতি, ভবিষ্যৎ-প্রতিষ্ঠানে যোগদান এবং রিয়েল এস্টেটের প্রতি আপনার দৃষ্টি এবং ব্যাপ্তি বাড়ানোর অসীম সুযোগ পাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Leave the field below empty!